সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ৪ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নতুন লুকে শুভশ্রী, চলতি বছর আসছে ওয়েব সিরিজ

ডেইলি সিলেট ডেস্ক ::

ঢালিউডে নতুন বছরে একাধিক সিনেমার নাম ঘোষণা হয়েছে। আর সেই তালিকায় রয়েছে শুভশ্রীর একটি ওয়েব সিরিজ। স্বামী রাজ চক্রবর্তীর পরিচালনায় এই ওয়েবে কাজ করবেন শুভশ্রী। বিপরীতে থাকবেন আবির চট্টোপাধ্যায়। বুদ্ধদেব গুহর ‘বাবলি’-অবলম্বনে তৈরি হবে এই সিরিজ।

এদিকে এমন ঘোষণার পর ইনস্টাগ্রামে নতুন বছরে নিজের ছবিও পোস্ট করেছেন শুভশ্রী। নীল রঙের চেকড মিনি স্কার্ট, কালো ফুলস্লিভ টি-শার্ট আর কালো রঙের ট্রেঞ্চ কোটে দেখা গেল শুভশ্রীকে। আর এই পোশাকে তাঁকে যেমন স্মার্ট লাগছে তেমনই সুন্দর লাগছে। বরাবরই আত্মবিশ্বাসে ভরপুর শুভশ্রী। আর স্টাইলও দারুণ। পাশ্চাত্য ইন্ডিয়ান যে পোশাকই তিনি পরুন না কেন তাঁকে দেখতে লাগে খুব সুন্দর। তাঁর পোশাক-মেকআপ সব সময় ভীষণ রকম মানানসই। শীতের রাতে চেকড মিনিস্কার্টে একাই মাতিয়ে দিচ্ছেন ইউভানের মাম্মা।

সদ্য মা হয়েছেন। ফলে স্বাভাবিক ভাবেই শরীরে এখনও বেশ কিছুটা বেবিফ্যাট রয়েছে। সেই সবকিছু উপেক্ষা করেই নিজে দারুণ স্টাইল করেছেন। শীতের রাতে এই স্কার্ট আর ট্রেঞ্চ কোটে খুব ভাল দেখতে লাগছে শুভশ্রীকে। চুলে রেখেছেন হালকা কার্ল, সঙ্গে বেশ যত্ন করে আইমেকআপ করেছেন। হাতে স্টাইলিশ ছোট্ট একটা ব্যাগ, কানে স্টোনের স্টেটমেন্ট ইয়াররিং, চোখ ঢাকা কালো চশমাতে- তাঁকে দেখে কোনও ভাবেই দেখে বোঝার উপায় নেই যে কিছুদিন আগেই সন্তানের জন্ম দিয়েছেন।

একেবারে সাদামাটা ভাবেও যে খুব সুন্দর ফ্যাশন করা যায় তা শুভশ্রীকে দেখে শেখার মত। সব সময় তাঁর মধ্যে ভরপুর থাকে পজিটিভিটি ও আত্মবিশ্বাস। টলিউডের ফ্যাশনিস্তাদের মধ্যে সব সময় একেবারে উপরে স্থান শুভশ্রীর। দুই সন্তানের জন্ম, সংসার সব সামলেও কিন্তু তিনি নিজের সেই গ্ল্যামার দারুণ ভাবে বজায় রেখেছেন।

প্রসঙ্গত, কয়েকমাস আগেই জন্ম হয়েছে শুভশ্রী ও রাজের দ্বিতীয় সন্তান ইয়ালিনির। এখনও সোশ্যাল মিডিয়ায় মেয়ের দেখা না মিললেও ইতিমধ্যে সে বিদেশ ঘুরে এসেছে মা-বাবা-দাদার সঙ্গে। ছেলে ইউভানের জন্মের সময় বিশ্বজুড়েই ছিল অচলাবস্থা। বাইরে কোথাও যাওয়ার সুযোগ ছিল না। ফলে শুভশ্রী তার প্রেগন্যান্সির পুরোটা সময়ই বাড়িতে কাটিয়েছিলেন।

গত বছরের জুন মাসে হঠাৎ করেই দ্বিতীয় সন্তান আগমনের বার্তা দিয়েছিলেন রাজ-শুভশ্রী। এরপর চুটিয়ে কাজ করেছেন শুভশ্রী। বাদ থাকেনি নিয়মিত ফটোশ্যুটও। সুস্থ থাকতে যোগা করেছেন, জিমেও গিয়েছেন। হবু মায়েদের খুব সুন্দর বার্তা দিয়েছেন শুভশ্রী। ৩০ ডিসেম্বর একমাস পূরণ করেছে ইয়ালিনি। আর কারপর মা শুভশ্রীও ফিরেছেন কাজে। গত বছর ইন্দুবালা ভাতের হোটেলে অভূতপূর্ব সাফল্যের পর এবার আবারও তিনি ফিরছেন ওয়েব সিরিজে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: